মিরু হাসান বাপ্পী
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘিতে সড়ক দূর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী দুই স্বামী-স্ত্রীর মধ্যে স্ত্রী শিল্পী রাণী (৪০) মারা গেছেন। এসময় নিহতের স্বামী দীপঙ্কর (৫০) ও সিএনজি চালক জিয়া (৩০) গুরুত্বর আহত হয়েছেন। সোমবার সকাল ৬টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির শিবপুর গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, সকালে দুই (স্বামী-স্ত্রী) যাত্রী নিয়ে উপজেলার সান্তাহার থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা বগুড়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। পথে উপজেলার শিবপুর নামক এলাকায় সিএনজিটি পৌঁছলে সামনে থেকে একটি বড় গাড়ি (অজ্ঞাত) ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং গাড়িতে থাকা স্বামী শ্রী দীপঙ্কর, স্ত্রী শিল্পী রাণী ও চালক জিয়া গুরুত্বর আহত হলে পথচারিরা তাদের উদ্ধার করে বগুড়া হাসপাতালে নেয়ার পথে শিল্পী মারা যায়। স্বামী দীপঙ্কর ও চালক জিয়ার অবস্থা বর্তমানে আশঙ্কাজনক। আহত দীপঙ্কর যশোর অভয়নগরের হরিশপুর গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে ও সিএনজি চালক জিয়া বগুড়ার শিবগঞ্জের আজাহার আলীর ছেলে। তবে কোন গাড়ি বা কি ধরনের গাড়িটি ওই সিএনজিকে ধাক্কা দিয়েছে এ রিপোর্ট লেখা পর্যন্ত তা জানা য়ায়নি।
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, মহাসড়কে সাধারনত সকালে বড় গাড়িগুলো চলাচল করে। এতে ধারনা করা হচ্ছে ঢাকা কোচ অথবা বড় ট্রাকের সাথে ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *