সোহেল রানা, যশোর প্রতিনিধিঃযশোরের ঝিকরগাছা উপজেলার ৫নং পানিসারা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কৃষ্ণচন্দ্রপুর গ্রামের গ্রামীণ একটি কাঁচা সড়ক সেচ্ছায় মেরামত করে চলাচলের উপযোগী করে দিলেন দুই সমাজসেবক।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ১১টার দিকে নওয়ালী গ্রাম হতে কৃষ্ণচন্দ্রপুর মসজিদ পর্যন্ত এই সড়কটি দীর্ঘদিন ধরে মেরামতের অভাবে চলাচলে অনুপযোগী হয়ে পড়ায় সেচ্ছাই অর্থ ও শ্রম দিয়ে এগিয়ে আসেন তারা।

উপজেলার কুলিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধার সন্তান সমাজ সেবক ডা: আলমগীর হোসেন ও সাদা মনের মানুষ খ্যাত সমাজসেবক সায়েদ আলী স্থানীয় ভাটা থেকে ইট ও বালী ক্রয় করে এলাকাবাসীর উপস্থিতিতে একদিনেই রাস্তাটি সংস্কার করে চলাচলের উপযোগী করে দেন।

এসময় দুই সমাজ সেবক ডা: আলমগীর হোসেন ও সায়েদ আলী বলেন,দীর্ঘদিন ধরে গ্রামীণ এই রাস্তাটি সংস্কারের অভাবে চলাচলে অনুপযোগী হয়ে পড়ে।হাঁটু কাঁদা মাড়িয়ে এলাকাবাসীকে দূর-দূরান্তে ও হাট-বাজারে যাতায়াত করতে হতো।এলাকার কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে যেতে ভোগান্তি পোহাতে হতো।তাই এলাকাবাসী ও কোমলমতি শিক্ষার্থীদের কথা চিন্তা করে আমাদের এই কার্যক্রম।একই সাথে দুই সমাজসেবক সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন,পানিসারা ইউনিয়নের চেয়ারম্যান প্রত্যাশী তরুণ সমাজসেবক জাকির হোসেন পিপুল,ডা: জবেদ আলী,রজিম উদ্দিন,লাল্টু, আলমগীর হোসেন,ইউপি সদস্য আনারুল ইসলাম,সাবেক মহিলা সদস্যা হাসনা হেনাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *