সোলাইমান, টাংগাইল(সদর) প্রতিনিধিঃ

স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে হল ও ক্যাম্পাস খুলে পরীক্ষা নেয়ার দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত টাংগাইল জেলার শিক্ষার্থীরা। সোমবার সকাল সাড়ে দশটায় টাংগাইল নিড়ালা মোড়, শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাফিস আর রাফির সঞ্চালনায় মানববন্ধনে শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা চালু করার দাবি জানান।
এসময় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ ইউসুফ বলেন, গ্রামের প্রাইমারী স্কুল থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পর্যন্ত সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রায় দেড় বছর যাবত বন্ধ রয়েছে। এতে হাজার হাজার শিক্ষার্থী ঝরে যাচ্ছে।
এবং রসায়ন বিভাগের শিক্ষার্থী মাসুদ বলেন, পরিবারের জন্য বোঝা হয়ে দাড়াচ্ছে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত প্রতিটি শিক্ষার্থী। যেখানে গার্মেন্টস, কলকারখানা , সরকারি বেসরকারি অফিসের কর্মকর্তা- কর্মচারী সবাই স্বাস্থ্যবিধি মেনে অফিস করছে, তাহলে শিক্ষার্থীরা কেন স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা দিতে ও ক্লাস করতে পারবে না। তাই আমি বলবো, অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন। দীর্ঘ সেশন জট হতে মুক্তি দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *