বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে ১২৫ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, ০১টি খালি ফেন্সিডিল বোতল ও রেজিঃ বিহীন TVS 125 cc stryker মোটর সাইকেল উদ্ধারসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

আটককৃত আসামী হলেন-পার্শ্ববর্তী হাকিমপুর উপজেলার হাতিশোও (মোল্লা বাজার) মৃত আবুল কাশেম মীর এর পুত্র গোলাম রব্বানী (২৩) এই সূত্রে থানা পুলিশ জানায়।

(২১ সেপ্টেম্বর) গতকাল মঙ্গলবার দুপুর সোয়া ২টার সময় বিরামপুর উপজেলার ৬ নং জোতবানী ইউনিয়নের নিশিবাপুর (চৌধুরী পাড়া) গ্রামে এ বিশেষ অভিযান পরিচালনা করে বিরামপুর থানা পুলিশ।

বিরামপুর থানা সূত্রে জানা যায় যে, গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত’র দিক- নিদের্শনায় এসআই (নিরস্ত্র) তাজরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ গতকাল মঙ্গলবার দুপুর সোয়া ২টার সময় উপজেলার ৬নং জোতবানী ইউনিয়নের নিশিবাপুর(চৌধুরীপাড়া) গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে ১২৫ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, ০১টি খালি ফেন্সিডিলের বোতল ও রেজিঃ বিহীন TVS 125 cc stryker মোটর সাইকেল উদ্ধারসহ গোলাম রব্বানী (২৩) কে হাতে নাতে গ্রেফতার করে পুলিশ। এসময় পু্লিশের উপস্থিতি বুঝতে পেরে বাড়ির মালিকসহ তিন জন আসামী সু-কৌশলে দৌড়ে পালিয়ে যায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় বিরামপুর থানায় মামলা নং ২৬, তারিখঃ ২১.০৯.২০২১খ্রিঃ। ২৫-B(২)/২৫ডি ধারায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ প্রক্রিয়াধীন। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply