বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধি:

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় আজ ০৯-০১-২০২১ ইং তারিখ রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ মানবাধিকার কমিশন শাখার উদ্যোগে গরীব অসহায় শীতার্থদের মানুষ কে কম্বল বিতরন করে মানবিক পরিচয় দিয়েছেন ফুলপুর উপজেলায় মানবাধিকার কমিশন শাখার সকল কেন্দ্রীয় কমিটির নেতা-কর্মীরা।

ইতিমধ্যে বাংলাদেশ মানবাধিকার কমিশন,ফুলপুর উপজেলা কমিটির উদ্যোগ,১নং ছনধরা ইউনিয়ন কমিটির আয়োজনে ছনধরা ইউনিয়ন পরিষদের সামনে ১০০ অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

উক্ত কম্বল বিতরন সভায় এসময় উপস্থিত ছিলেন ১নং ছনধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,আবুল কালাম, এবং ফুলপুর থানার অফিসার ইনচার্জ জনাব ইমারত হোসেন গাজীর পক্ষে সুযোগ্য সেকেন্ড অফিসার মাহবুব আলম সহ ফুলপুর প্রেসক্লাবের সাধারণ প্রবীন সাংবাদিক ও সম্পাদক বিল্লাল হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ মানবাধিকার কমিশন ফুলপুর উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ,সহ-সভাপতি,ফরিদ উদ্দিন সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, দ্বীন ইসলাম ও ছনধরা ইউনিয়ন কমিটির সভাপতি সেক্রেটারি সহ অন্যান্য সদস্য বৃন্দ উক্ত সভায় উপস্থিত হয়ে অসহায় মানুষের মাঝে এই কন,কনে শীত নিবারনের জন্য কম্বল বিতরন করে মানবিকতার পরিচয় দিয়েছেন।

Leave a Reply