মোঃ পাপুল সরকার গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার নেতৃত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতনের পরিচালনায় অসুস্থ সাংবাদিক পাপুল সরকারকে দেখতে গেলেন পলাশবাড়ী প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ। তিনি গতরাত ২ টায় হঠাৎ জ্বর, পেট ব্যথা, বমিসহ পাতলা পায়খানায় আক্রান্ত হয়ে পড়েন। এমতাবস্থায়, রাত ২ টা ৩০ মিনিটে তার মা অটো ভ্যান যোগে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান । প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাঃ প্রশান্ত কুমার জানান, রোগী ফুডপয়জন রোগে আক্রান্ত হয়েছেন। এ সংবাদ শুনে পলাশবাড়ী প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ দুপুরে ছুটে যান পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। উপস্থিত প্রেসক্লাব সাংবাদিকবৃৃন্দ তার শয্যাপাশে বসে শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং তার আশুরোগমুক্তি কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, পলাশবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিদুষ রায়, কার্যনির্বাহী সদস্য আশরাফুল ইসলাম, সাধারন সদস্য সাদেকুল ইসলাম রুবেল, বায়েজিদ প্রমূখ।
প্রসঙ্গতঃ তিনি পলাশবাড়ী প্রেসক্লাব সদস্য ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ সমাচার পলাশবাড়ী প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *