অালিফ হোসেন চুয়াডাঙ্গা প্রতিনিধি ঃ

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে ক্রীড়ামোদী ও উৎসাহ প্রদান এবং শারীরিক ভাবে সুস্থ্য থাকার লক্ষ্যে পুলিশ সুপার চুয়াডাঙ্গা মহোদয় আইজিপি কাপ-২০২১ এর জেলা পর্যায়ে অনুর্ধ্ব-১৯ কাবাডি প্রতিযোগীতার আয়োজন করেন। অদ্য ০৮.১১.২০২১ খ্রি. তারিখ সকাল ১১:০০ ঘটিকায় চুয়াডাঙ্গার পুলিশ লাইন্স মাঠে কাবাডি প্রতিযোগিতায় শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম মহোদয়। উক্ত প্রতিযোগীতায় চুয়াডাঙ্গা জেলার সকল থানার খেলোয়ারবৃন্দ অংশগ্রহণ করেন।

আইজিপি কাপ-২০২১ এর জেলা পর্যায়ে অনুর্ধ্ব-১৯
কাবাডি প্রতিযোগীতায় ফাইনাল খেলায় দামুড়হুদা মডেল থানা-৫৮ পয়েন্ট এবং আলমডাঙ্গা থানা-২৬ পয়েন্ট অর্জন করেন। দামুড়হুদা মডেল থানা ৩২ পয়েন্ট বেশি অর্জন করে জেলা চ্যাম্পিয়ন হয়। অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম চ্যাম্পিয়ন দলের সদস্যদের অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে তাদের পুরস্কার ও জেলা পুলিশের ক্রীড়া প্রসারের লক্ষ্যে সকল প্রকার সুযোগ সুবিধার আশ্বাস প্রদান করেছেন।

উক্ত কাবাডি প্রতিযোগিতায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জনাব মোঃ মুন্না বিশ্বাস সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ফোর্সগন ও কাবাডি প্রতিযোগীতায় অংশগ্রহণকারী খেলোয়ারবৃন্দ।

Leave a Reply