মিরু হাসান বাপ্পী
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌরসভা নির্বাচনে সরকারদলীয় প্রার্থীর পক্ষে ভোট না করায় ও বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে ভোট করার অভিযোগে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জার্জিস আলম রতন ও তার ছোট ভাই পৌর আওয়ামীলীগের সদস্য খায়রুল আলম রবিনকে বহিষ্কার করা হয়েছে।

পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলরও। বুধবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু ও সাধারন সম্পাদক অ্যাড. শেখ কুদরত-ই-এলাহী কাজল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১৬ জানুয়ারী উপজেলার সান্তাহার পৌরসভা নির্বাচনে সরকারদলীয় প্রার্থীর বিরুদ্ধে এবং বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে ভোট করার অভিযোগে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জার্জিস আলম রতন ও তার ছোট ভাই সান্তাহার পৌর।

আওয়ামীলীগের সদস্য খায়রুল আলম রবিনকে দলীয় সকল পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে অব্যহতি প্রদান করা হয়। এছাড়া তাদের স্থায়িভাবে বহিষ্কারের জন্য জেলা আওয়ামীলীগের মাধ্যমে কেন্দ্রীয় আওয়ামীলীগের কাছে আবেদন পাঠানো হয়েছে। সেই সাথে অভিযুক্ত অন্যানদের বিষয়ে তদন্ত করতে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *