বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

মুজিববর্ষ উপলক্ষে দিনাজপুরের বিরামপুর স্টেশনের যাত্রী সুবিধা বৃদ্ধির লক্ষ্যে স্টেশন আধুনিকায়ন কাজের শুভ উদ্বোধন উদ্বোধন করেন প্রধান অতিথি রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন (এমপি)।

(১১নভেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৮টায় সয়ম বিরামপুর ষ্টেশন চত্তরে এ কাজের শুভ উদ্ধোধন করা হয়।

বিরামপুর রেলস্টেশনের আয়োজিত রেলস্টেশনের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রেলওয়ের মহাপরিচালক ডি.এম মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন, রেলপথ মন্ত্রনালয়ের সচিব সেলিম রেজা, পশ্চিমাঞ্চল রেলের জেনারেল ম্যানেজার মিহির কান্ত গুহ, বিভাগীয় প্রকৌশলী আব্দুর রহিম,দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মেহেদী হাসান, বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী,উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার,পার্বতীপুর জোনের পুলিশ সুপার তাঞ্জিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেসবাউল ইসলাম মন্ডল,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিবেশ কুমার কুন্ডু, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন,দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক,বিরামপুর প্রেসক্লাবের সভাপতি ডক্টর নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মশিহুর রহমান, দিনাজপুর জেলার সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের সভাপতি আকরাম হোসেন,উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি রেলমন্ত্রী (এমপি) নূরুল ইসলাম সুজন তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। আওয়ামীলীগ সরকারের আমলে রেলপথের ব্যাপক উন্নয়ন ও যাত্রী সেবার মান বৃদ্ধির জন্য করেছে। তারই ধারাবাহিকতায় ২ কোটি ৬৮ লাখ ৬৪ হাজার টাকা ব্যয়ে বিরামপুর রেলস্টেশনকে আধুনিকায়ন করার উদ্দ্যোগ হাতে নিয়েছে বর্তমান সরকার। তিনি আরো বলেন,ওভার ব্রীজ, ডাবল প্লাট ফরম,প্লাট ফরম উঁচু করণ ও অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে রেলিং নির্মাণ করা হবে।

Leave a Reply