ভ্রাম‍্যমান প্রতিনিধি চট্টগ্রাম :-
আগ্রাবাদের ডেবার পাড় এলাকায় মসজিদের পাশে দেয়ালধসে দুজন নিহত ও দুজন আহত হয়েছেন।
শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুইজন হলেন- নোয়াখালীর বসুরহাট এলাকার মনতাজ মিয়ার ছেলে মোহাম্মদ শহীদ উল্লাহ (৫০) ও রংপুরের আক্তার হোসেনের ছেলে আল আমিন (২৬)।
মোহাম্মদ শহীদ উল্লাহ পিডিবির গাড়ি চালক ও আগ্রাবাদ পিডিবি অফিসে কর্মরত ছিলেন।
আল আমিন আগ্রাবাদের বেতারকেন্দ্র এলাকায় বসবাস করতেন।
দেয়াল ধসে আহতদের মধ্যে এক জন হলেন- রাকিব উদ্দিন।
তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। এ ছাড়া আরেকজন আহতের নামও জানা যায়নি।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান বলেন, আগ্রাবাদ ডেবার পাড়ে দেয়ালধসের ঘটনায় আহত মোহাম্মদ শহীদ উল্লাহ ও আল আমিনকে হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, আগ্রাবাদ ডেবার পাড় জামে মসজিদের পাশে একটি সীমানা দেওয়াল ধসে এই হতাহতের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী মো. সিরাজ বলেন, সীমানা দেয়ালের পাশে একটি ভ্যানগাড়ি করে মাস্ক বিক্রি করছিলেন আল আমিন। মসজিদ থেকে বের হয়ে মোহাম্মদ শহীদ উল্লাহসহ কয়েকজন মাস্ক কিনছিলেন।
দেয়ালের ভেতরে স্ক্যাভেটর বালি সরানোর কাজ করছিল। বালি সরানোর সময় স্ক্যাভেটরের ধাক্কায় দেওয়ালধসে পড়ে। সেখানে ভ্যানগাড়ি থেকে মাস্ক কেনার জন্য দাঁড়ানো কয়েকজন দেয়ালের নিচে চাপা পড়েন।
আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিউটন দাশ বলেন, দুপুর দুইটার দিকে দেওয়ালধসে পড়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে সেখানে দুইজন মারা যান। সীমানা দেয়ালটি চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ও বাংলাদেশ রেলওয়ের বিরোধপূর্ণ জায়গায় বলে শুনেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *