আদমদীঘিতে কঠোর লকডাউনের প্রথম দিনে কড়াকড়ি নজরদারিতে প্রশাসন মিরু হাসান বাপ্পী আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ তারিখঃ ১৪ এপ্রিল ২০২১খ্রিঃ বগুড়ার আদমদীঘিতে সরকারি বিধিনিষেধ না মানায় অভিযান চালিয়ে ৬টি মামলা ও ১৬৫০০ টাকা জরিমানা আদায় ও১ জনকে ৩দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। বুধবার (১৪এপ্রিল ২০২১) উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক, হাট-বাজারে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট সীমা শারমিন। আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা শারমিন গণমাধ্যমকে বলেন, সরকারের দেয়া বিধিনিষেধগুলো যারা মেনে চলছে না তাদেরকে আমরা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দিচ্ছি।লকডাউনের পরবর্তী দিনগুলোতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Byadmin_amin-44

Apr 14, 2021

আদমদীঘিতে কঠোর লকডাউনের প্রথম দিনে কড়াকড়ি নজরদারিতে প্রশাসন

মিরু হাসান বাপ্পী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘিতে সরকারি বিধিনিষেধ না মানায় অভিযান চালিয়ে ৬টি মামলা ও ১৬৫০০ টাকা জরিমানা আদায় ও১ জনকে ৩দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১৪এপ্রিল ২০২১) উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক, হাট-বাজারে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট সীমা শারমিন।

আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা শারমিন গণমাধ্যমকে বলেন, সরকারের দেয়া বিধিনিষেধগুলো যারা মেনে চলছে না তাদেরকে আমরা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দিচ্ছি।লকডাউনের পরবর্তী দিনগুলোতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *