মিরু হাসান বাপ্পী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ

বিএনপির চেয়ারর্পারসন বেগম খালেদা জিয়ার কোভিড-১৯ করোনায় আক্রান্ত হওয়ায় তার আশু রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বগুড়ার আদমদীঘি উপজেলা ছাত্রদল দল ও সান্তাহার পৌর ছাত্রদলের যৌথ উদ্যোগে কোরআন খতম, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

মঙ্গলবার বাদ আছর আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের গাজী পাতলাপীর হাফেজীয়া কওমী মাদ্রাসা ও এতিমখানা প্রঙ্গনে বিপুল সংখ্যক নেতা-কর্মীরা এই কোরআন খতম, দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন।

দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার আশু করোনা রোগ মুক্তি, সুস্থতার কামনা করে কোরআন খতম, দোয়া ও ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন আদমদীঘি থানা যুবদলের সাবেক সভাপতি ও বর্তমান থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহাফুজুল হক টিকন, সান্তাহার পৌর যুবদলের সাবেক সভাপতি মামুনুর রশিদ মামুন, বিএনপির নেতা সাইফুল ইসলাম, সরফরাজ হোসেন, সান্তাহার পৌর যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান লিটন, সান্তাহার পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মানিক হোসেন, সদস্য সচিব সাব্বির আহম্মেদ লিয়ন, সান্তাহার পৌর ছাত্রদলের নেতা সোহাগ হোসাইন, ছাত্রদল নেতা মহিবুল ইসলাম শাকিব, সাব্বির হোসেন ছনি, মাহাবুব, বাপ্পী হাসান রাহুল, শাকিল হোসেন, মেহেদী হাসান, সিহাব, মোহাম্মদ আলী মুন্না, হাসিবুর প্রমুখ।

ইফতারের পূর্বে খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে পাতলাপীর হাফেজীয়া কওমী মাদ্রাসা ও এতিমখানার শিশুদের মাঝে ইফতার বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *