মিরু হাসান বাপ্পী
বগুড়া প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘিতে মাদক সেবনের দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে ছয় মাদক সেবীর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও প্রত্যেকের ১শ টাকা করে অর্থদন্ড করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা প্রাঙ্গণে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় এ মোবাইল কোর্ট পরিচালনা করেন। দন্ডপ্রাপ্তরা হলেন, সান্তাহার পৌর শহরের সাতাহার
আদর্শপাড়ার মোঃ সামসুল হকের ছেলে মো: মোকসেদুল ইসলাম সোহাগ (৩৫), কলসা হলুদঘর এলাকার মৃত আনোয়ার উদ্দিনের ছেলে মো: চুন্নু (৬০), চাবাগান এলাকার মো: আ: লতিফের ছেলে মো: শফিকুল ইসলাম (৪০), নওগাঁ জেলার সদর উপজেলার নতুন সাহাপুর গ্রামের মো: সামসুল হকের ছেলে মো: রুবেল (২৮), শেখপুরা গ্রামের মৃত মিরাজ মোল্লার ছেলে মো: রুহুল আমিন (৩৫) এবং একই এলাকার মো: ইদ্রিস আলীর ছেলে মো: শাহিদ (৩৭)।

জানা যায়, বৃহস্পতিবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া ‘খ’ সার্কেলের সদস্যরা সান্তাহার পৌর শহরের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। অভিযান কালে গাঁজা সেবনরত অবস্থায় ছয় মাদক সেবীকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের মোবাইল কোর্টে হাজির করা হলে মোকসেদুল ইসলাম সোহাগকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ড এবং চুন্নু, শফিকুল ইসলাম, রুবেল, রুহুল আমিন ও শাহিদ এদের প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে অর্থদন্ড প্রদান করেন মোবাইল কোর্টের বিচারক। এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া ‘খ’ সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *