কাইয়ুম সরকার হবিগঞ্জ স্টাফ রিপোর্টার:

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি জননেতা জনাব আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় বলেছেন স্বাস্থ্যই সকল সুখের মূল। সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোন বিকল্প নেই। খেলাধুলা শারীরিক সুস্থতা ও মনের প্রফুল্লতা বাড়িয়ে আমাদের দৈনন্দিন জীবনের নানাবিধ কাজেকর্মে সহায়ক ভূমিকা পালন করে।

আজ ৯ জুন বুধবার বিকেলে বানিয়াচং উপজেলাধীন দওড়া খেলার মাঠে আয়োজিত “এমপি আব্দুল মজিদ খান ফুটবল টুর্নামেন্ট” ফাইনাল খেলায় প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

তিনি আরো বলেন, যান্ত্রিক জীবনের বেড়াজালে আবদ্ধ হয়ে আমরা খেলাধুলা করি না, শারীরিক পরিশ্রমজনিত কোন কাজ করি না। কিন্তু আমাদের জন্য এটা জানা অত্যন্ত জরুরি যে জীবনের অসংখ্য ক্ষেত্রে খেলাধুলা ও শারীরিক পরিশ্রম গুরুত্ব বয়ে আনতে পারে। সতেজ ও প্রাণবন্ত থাকতে খেলাধুলা কাজে দেয়, ফলে শরীর ভাল থাকে। সুস্থ দেহ কাজেকর্মে উদ্দীপনা ও তেজস্বতা এনে দেয়। বিভিন্ন ধরনের খেলাধুলায় যুক্ত থাকলে তা দেহের পেশীশক্তির গঠনেও উল্লেখযোগ্য ভূমিকা পালন করে। নিয়মিত খেলাধুলায় অংশ নিলে, হাঁটাচলা করলে পেশী মজবুত ও কর্মক্ষম হয়, দেহের শক্তিবৃদ্ধি পায়।
আজকের খেলা আয়োজন করেছেন তাদেরকে ধন্যবাদ জানাই এবং যারা বিজয়ী হয়েছেন তাদেরকে অভিনন্দন এবং যারা বিজয়ী হতে পারেননি তাদের প্রতি রহিল শুভ কামনা।

কাটখাল গ্রামের বিশিষ্ট মুরুব্বি সাবেক মেম্বার আব্দুর রহমান এর সভাপতিত্বে ও পুকড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোফাচ্ছল হোসেন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক জি পি এডভোকেট মোঃ আফতাব উদ্দিন, পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

এমপি আব্দুল মজিদ খান টুর্নামেন্ট খেলায় দওড়া এস ডি একাদশ টিম কে ০১ গোলে হারিয়ে অল ফ্রেন্ট একাদশ বিজয়ী হয়েছে।খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এমপি মহোদয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *