পাপুল সরকার গাইবান্ধা জেলা প্রতিনিধি :
গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলামের বড় আব্বা (জেঠা) গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের পারবর্তীপুর গ্রামের বাসিন্দা মরহুম আব্বাস আলী শেখের দ্বিতীয় পুত্র ও ঠুটিয়াপাকুর বাজারের ব্যবসায়ি নুরুজ্জামান শেখ টুকু (৬০) আজ ৯ ফেব্রুয়ারী মঙ্গলবার রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন । ( ইন্না লিল্লাহি ওয়া ইন্ন ইলাহির রাজিউন )।

মৃত্যুকালে তাহার বয়স হয়েছিলো ৬০ বছর। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী,সন্তান,বোন ,ভাগ্নে ভাগ্নি,ভাই,ভাতিজা ভাতিজী,নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন । মরহুমরে জানাযা বাদ আগামীকাল ১০ ফেব্রয়ারী বুধবার সকাল ১০ টায় পারর্বতীপুর গ্রামের জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হবে । জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে ।

মরহুমের আত্তার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন গাইবান্ধা অনলাইন প্রেসক্লাব,পলাশবাড়ী প্রেসক্লাব,স্থানীয় জনপ্রতিনিধি ঠুটিয়াপাকুর বাজার ব্যবসায়ি সমিতি,সহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,পেশাজীবি সংগঠনের পক্ষ হতে পৃথক পৃথক ভাবে বিবৃতে প্রদান করা হয়েছে ।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি পলাশবাড়ী গাইবান্ধা সড়কের ঠুটিয়াপাকুর বাজারে সড়ক পাড়াপাড়ের সময় অটোরিক্সা ধাক্কায় পড়ে যায় পরে পিছন থেকে আসার অটোরিক্সা চাপা গুরুতর আহত হলে প্রথমে পলাশবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তাহার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *