গোলাম জীবন কাদের বিশ্বাস, চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা:’

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে রোববার দুপুর দেড়টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের চত্বরে বঙ্গবন্ধু মঞ্চে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এক আলোচনা সভার আয়োজন করে।
এ সময় চাঁপাইনবাবগঞ্জ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাকিনা খাতুন পারুল সভাপতিত্ব করেন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত
থেকে বক্তব্য দেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোসা. কহিনুর খান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুরাইয়া বেগম ইভা, দিলরুপা জাহান
শেলী, সদস্য মোসা. কণা জব্বার, মোনোয়ারা বেগম তামান্না ও শাহনাজ হাবিব, বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ।

বক্তারা বলেন, শুধু পদ পদবী নিয়ে ঘরে বসে থাকলেই চলবেনা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত
পরিশ্রমের ডিজিটাল বাংলাদেশ রক্ষার্থে প্রত্যেক কর্মীকে মাঠে কাজ করতে হবে। আর প্রকৃত কাজ করতে পারলেই বাংলাদেশ বিরোধীদের হাত থেকে, রাজাকারের সমর্থক জামায়াত শিবিরের কবল থেকে এই দেশকে মুক্ত রাখা সম্ভব হবে।
এ সময় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ
সম্পাদক মোসা. হালিমা খাতুনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. রুহুল আমিন, ডা. গোলাম রাব্বানী, যুব মহিলালীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম শাকিলসহ বাংলাদেশ আওয়ামী লীগের
বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে সভার শুরুতে আলহাজ্ব সাকিনা খাতুন পারুলকে সভাপতি ও মোসা. হালিমা খাতুনকে সাধারণ সম্পাদক করে মোট ৭১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোসা. শিরিন রুকসানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *