আব্দুস সামাদ বাচ্চু, আশাশুনি প্রতিনিধিঃ আশাশুনি উপজেলার বিভিন বাজার ও সড়কে মােবাইল কাের্ট পরিচালনা করে ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৭হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। রবিবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ মাবাইল কাের্ট পরিচালনা করা হয়।
বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসেইন খাঁন উপজেলার বড়দল বাজারে মােবাইল কাের্ট পরিচালনা করেন। এসময় বাজারের ৬ ব্যবসায়ীকে লকডাউন সংক্রান্ত সরকারি নির্দেশ ও করােনা ভাইরাস প্রতিরােধে স্বাস্থ্য বিধি অমান্য করার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন সুলতানা পৃথক মােবাইল কাের্ট পরিচালনা করেন। এসময় বুধহাটা বাজারের আল্লাহর দান বস্ত্রালয়ের মালিক শেখ মামুন হাসনকে ১৫০০ টাকা, কাদাকাটি বাজারের পল্লব স্টােরের মালিক মাধব চদ্র মন্ডলকে ২০০ টাকা,কুল্যা ব্রীজের সম্মুখে আত্তাব উদ্দিনের পুত্র ইসমাইলকে ২০০ টাকা, কাদাকাটি গ্রামের হরিপদর পুত্র সুকুমারকে ২০০ টাকা ও গােয়ালডাঙ্গা বাজারের আনারুল ইসলামের পুত্র বিল্লালকে ২০০ টাকা মােট ২৩০০ টাকা জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *