আব্দুস সামাদ বাচ্চু,আশাশুনি প্রতিনিধিঃ
আশাশুনির পদ্ম-বেউলায় লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে জিফুল বাড়ি বন্ধু মহল ফুটবল দল।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলার বুধহাটা ইউনিয়নের পাইথালী মিলন মহল যুব সংঘের আয়োজনে পদ্ম-বেউলা সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টার মাঠে লক্ষ টাকার ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম। টুর্ণামেন্টে দেশি- বিদেশী খেলোয়ারদের সমন্ময়ে তালা শৈকত ফুটবল দল এবং জিফুল বাড়িয়া বন্ধু মহল ফুটবল দল মুখোমুখি হয়। ম্যাচের প্রথমার্ধের গোল শূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে ২গোল করে চাম্পিয়ন হওয়ার দৌড়ে এগিয়ে যায় জিফুল বাড়ি বন্ধু মহল ফুটবল দল। সর্বশেষ জিফুল বাড়ি বন্ধু মহল ফুটবল দল ০২-০ গোলের ব্যবধানে তালা শৈকত ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ম্যান অব দ্যা ম্যাচ যৌথভাবে আব্দুল্লাহ ও শৈকত এবং ম্যান অফ দ্যা সিরিজ নির্বাচিত হয় জহিরুল ইসলাম জহির।
পাইথালী মিলন মহল যুব সংঘের আয়োজনে এবং বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ আশাশুনি উপজেলা শাখার সভাপতি এমডি ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে সন্মানিত অতিথি ছিলেন আশাশুনি থানা অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবির। এসময় বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবম মোসাদ্দেক, আলমগীর আলম প্রভাষক মোনায়েম হোসেন,সামছুর রহমান, শেখ মিরাজ আলী, দিপংকর সরকার দ্বীপ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, দপ্তর সম্পাদক ও বড়দল ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী জগদীশ চন্দ্র সানা, পাইথালী মিলন মহল যুব সংঘের সভাপতি জিয়াদুল ইসলাম জিয়াদ, সিনিয়র সহ-সভাপতি আশাশুনি রিপোর্টার্স ক্লাব সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি এ্যাড. জাকারিয়া আহমদ, সাধারণ সম্পাদক নাজমুল হুদা, কোষাধক্ষ্য পিন্টু কুমার দাস প্রমুখ।
ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন আসাদুল ইসলাম আসাদ, আশরাফ হোসেন ও আঃ আলিম। ধারাভাষ্যে ছিলেন জাহাঙ্গীর কবির, আবু জাহিদ বাবলু, আনিছুর রহমান ও আসাদুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *