আব্দুস সামাদ বাচ্চু,আশাশুনি প্রতিনিধি : আশাশুনির আনুলিয়ায় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর আলম লিটনের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে বাগালী বাজার সংলগ্ন বালির মাঠে ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ এ সভার আয়াজন করে।
প্রবীণ আওয়ামীলীগ নেতা তেজেদ্র নাথ বাছাড়ের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান লিটন বলেন- বর্তমান সরকারের ভাবমূর্তি ও উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে এলাকার চিহ্নিত ভূমিদস্যু, মাদক বিক্রেতা, সমাজবিরােধী দুষ্তিকারীরা বিএনপি-জামাতের এজেণ্ডা বাস্তবায়ন করতে আওয়ামীলীগের লেবাসধারী নেতা ইউপি সদস্য শাহাবুদ্দিন,নয়ন ও ফারুকের ছত্রছায়ায় এলাকায় বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে। এই এলাকার অন্যতম ভূমিদস্যু আজগর মােল্যা, মাদক ব্যবসায়ী কবীর, বিএনপি নেতা আমান হত্যা মামলার আসামী বিএনপি নেতা মােক্তার। তারা আমার এই এলাকার মনিপুরের মাঠ ভরাট, স্কুল-মাদ্রাসাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নতুন ভবনের নির্মাণ, বাগালী টু কাকবাসিয়া রাস্তা, অসংখ্য কালভাট, প্রতিটি ঘরে বিদ্যুৎ, আশ্রায়ন প্রকল্পসহ নানা উন্নয়ন দেখত পায়না। অথচ এই আজগর আলী রাস্তার মাটি দেওয়ায় সরকারি কাজে বাধা দেয়, এলাকার সরকারি খাস সম্পত্তি জবর দখল করে আছে, মাদক কারবারী সাথে নিয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুসের সাথে খুলনায় বৈঠক করে এলাকায় সরকার বিরােধী বিভিন্ন কাজে সহযাগিতা করে চলেছে। এ সবের প্রতিবাদ করতে গেলে তারা বিভিন কৌশলে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। উনয়নের অগ্রযাত্রায় এসব ষড়যন্ত্র এলাকার লােকজনই প্রতিহত করবে। সর্বশেষে তিনি এলাকার উন্নয়ন ও আওয়ামীলীগ সরকারের পাশে থাকার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান।
এ সময় বক্তব্য রাখেন শিক্ষক হরেদ্র নাথ বাছাড়, আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন বাবু, গৌরপদ হালদার, ইউপি সদস্য জিয়ারুল ইসলাম, আলমগীর আলম, যুবলীগ নেতা এটিএম হােসেন প্রমুখ।

Leave a Reply