আব্দুস সামাদ বাচ্চু আশাশুনি সংবাদদাতা:
আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ জাকির হোসেনের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।বুধবার রাতে প্রতাপনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কল্যানপুর থারুনতলা বাজারে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রতাপ নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য কোহিনুর ইসলাম বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রতাপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রতাপনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ জাকির হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান শেখ জাকির হোসেন বলেন, আমার দীর্ঘ রাজনীতির জীবনে সততার সাথে বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করে যাচ্ছি, দীর্ঘ এই রাজনৈতিক জীবনে অনেক চড়াই উৎরাই পেরিয়ে আজ আমি এখানে এসে পৌঁছেছি।অনেক অপশক্তি বিভিন্ন সময়ে আমাকে মিথ্যা, বানোয়াট দোষারোপ করে দমিয়ে রাখতে চেয়েছে কিন্তু কখনোই তারা সফল হতে পারেনি। কারন, আমাদের বুকে লালিত বঙ্গবন্ধুর আদর্শ। সকলেই জানেন আমি আওয়ামী পরিবারের একজন পরিক্ষিত ক্ষুদ্র কর্মী। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে প্রতাপনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করে আপনাদের ভোটে নির্বাচিত হয়েছিলাম।
শেখ জাকির হোসেন আরও বলেন, প্রতাপনগর ইউনিয়নে সাঈদী মুক্ত মঞ্চ করে যারা সরকারপতন এর ষড়যন্ত্র করেছিল সেই স্বাধীনতাবিরোধী অপশক্তি আবারো সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এই অপশক্তির মূল হোতারা আজ একত্রিত হয়ে লেবাসধারী হাইব্রিড আওয়ামী লীগ সেজে এলাকায় বিভ্রান্তি সৃষ্টি করে চলেছে। তিনি দলীয় সকল নেতা-কর্মীকে উদাত্ত আহ্বান জানিয়ে বলেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে সকল অপশক্তিকে রুখে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা প্রতাপনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি গোলাম মোস্তফা, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুশফিকুর রহমান লিটন, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মনজুরুল ইসলাম নান্টু, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আবু সাঈদ, ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাইদুল ইসলামসহ দলীয় নেতা-কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *