আৃব্দুস সামাদ বাচ্চু,আশাশুনি সংবাদদাতাঃ

আশাশুনি উপজেলা পরিষদের উন্নয়ন সমন্বয়ের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভাপতির বক্তব্যে এবিএম মোস্তাকিম বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মুজিববর্ষের উপহার ভূমিহীন গৃহহীনদের জন্য দ্বিতীয় পর্যায়ে আশাশুনি উপজেলার ২৬০ টি ঘর বরাদ্দ হয়েছে। কিন্তু দুঃখের বিষয় কিছু ইউনিয়নে টাকার বিনিময় ঘর প্রদান করা হচ্ছে।

তিনি সকলকে এ ধরনের অনৈতিক কাজ থেকে বিরত থাকার অনুরোধ জানান। তারপরও কেউ যদি এ ধরনের অনৈতিক কাজের সাথে জড়িত থাকে তাহলে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি সকলকে অসহায় মানুষের পাশে থেকে তাদেরকে যথাযথভাবে মাননীয় প্রধানমন্ত্রী উপহার গৃহ প্রদানে সহযোগিতা করার আহ্বান জানান।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ নাজমুল হুসেইন খাঁনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, মোসলেমা খাতুন মিলি, উপজেলা প্রকৌশলী আক্তার হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান, যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা সাইদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান বৃন্দ ও ইউনিয়নের সরকারি ভূমি কর্মকর্তা বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *