বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ

বৃহত্তর ময়মনসিংহ জেলার ফুলপুরে উপজেলার আশ্রয়ন প্রকল্পে আশ্রিতদের খোঁজখবর নিতে এবং নির্মাণাধীন প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শন করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)জনাব শীতেষ চন্দ্র সরকার।

ছুটির দিনেও বৈরি আবহাওয়া উপেক্ষা করেও ১১ -০৬-২০২১ইং রোজ শুক্রবার সকালে,উপজেলার ফুলপুর ইউনিয়নের নগুয়া,ও পয়ারী ইউনিয়নের‌ ধলী গ্রামের অবস্থিত আশ্রয়ন প্রকল্পে সরেজমিনে উপস্থিত হয়ে সুবিধাভোগী মানুষের সার্বিক দিক খোঁজ খবর নেন।আশ্রয়ন প্রকল্প ঘুরে দেখেন এবং আশ্রিত হতদরিদ্র পরিবারগুলোর খোঁজ-খবর নেন ও শুভেচ্ছা বিনিময় করেন।

অন্যদিকে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের দোয়াই গ্রামের ভূমিহীনদের জন্য আশ্রয়ন প্রকল্পের নির্মানাধিন কাজের অগ্রগতিও পরিদর্শন করেন।এসময় তিনি কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন।মাথা গোঁজার জন্য হচ্ছে স্বপ্নের নীড়।এই উপহার পেয়ে সুবিধাভোগীরা মাননীয় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা কৃতজ্ঞতা ও দীর্ঘায়ু কামনা করেন।

আশ্রয়ন প্রকল্প পরিদর্শনকালে স্থানীয়রা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,ইউএনও জনাব শীতেষ চন্দ্র সরকার দায়িত্ব পালনের পাশাপাশি ঘুরে বেড়ান প্রত্যান্ত এলাকায়।খোঁজ খবর নেন অসহায় মানুষদের।সুবিধা বঞ্চিতদের অভিযোগ শুনেন ধৈর্য্যরে সাথে।ব্যাবস্থাও নেন তড়িৎ গতিতে।মানুষের অধিকার ও আইনি সেবা দিতে সব সময় চৌকশ ভূমিকা পালন করছেন তিনি।ফুলপুরের ইতিহাসে যা এক অনন্য নজির।

গণমাধ্যম,ফেসবুক,এবং মুঠোফোনের মাধ্যমে পাওয়া বিভিন্ন অভিযোগ দ্রুত সমাধান ও তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে সব শ্রেণি-পেশার মানুষের প্রশংসাও কুড়িয়েছেন তিনি।সুবিধাবঞ্চিত মানুষের সেবা,কোভিড-১৯ প্রতিরোধে জনগণকে সচেতন করে তোলা,মহতি উদ্যোগ করা এবং মানবিক বেশ কিছু কর্মকাণ্ডের জন্য সর্বমহলে হয়েছেন ব্যাপক প্রশংসিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *