আবু সাইদ চৌধুরী রানীনগর নওগাঁঃ
-নওগাঁর রাণীনগরে আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে কালীগ্রাম ও বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কালীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে করজগ্রাম উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে ও বিকেলে বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বড়গাছা বাজারে পৃথকভাবে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

কালীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুছ আলী দুলালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবকে অতিরিক্ত সচিব ড. ইউনুছ আলী প্রামানিক, সহ-সভাপতি আনোয়ার হোসেন, ফরিদা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন গোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ছাফাত হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একেএম সাইফুল ইসলাম সজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা জারজিস হাসান মিঠু, কালীগ্রাম ইউপির আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সুবাস চন্দ্র সরকার সহ ওই ইউনিয়নের নেতাকর্মীরা।

অপরদিকে, বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবীন্দ্র নাথের সভাপতিত্বে বড়গাছা বাজারে বর্ধিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ ও বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতারা ও বড়গাছা ইউপির আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন। এছাড়া ওই দুই ইউনিয়নে বিশেষ বর্ধিত সভায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীসহ সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহব্বান জানান বক্তারা।

Leave a Reply