কেএম সুজন,স্টাফ রিপোর্টার ( টাংগাইল):টাংগাইলের নাগরপুরে তৃনমুল নেতাকর্মীদের সাথে ইউনিয়নভিত্তিক মতবিনিময় সভা করছে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

বৃহস্পতিবার(২ সেপ্টেম্বর), উপজেলার দপ্তিয়র, ভাদ্রা ও ধুবড়িয়া ইউনিয়নে তৃনমুল নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।এর আগে গত বুধবার পাকুটিয়া,মোকনা ও মামুদনগর ইউনিয়ন সফর করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বাবর আল মামুন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ও দলকে সুসংগঠিত করার লক্ষ্যে মাননীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর নির্দেশনায় দলীয় নেতাকর্মীদের সাথে বিভিন্ন সমস্যা, ও উন্নয়ন বিষয়ে আলোচনা হচ্ছে।উপজেলার সকল ইউনিয়নেই এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হবে।

এ মতবিনিময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান জাহিদ, শাহীদুল খান অপু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর, ত্রাণ বিষয়ক সম্পাদক উজ্জল হোসেন মোল্লা,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুন, সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মোঃ সজিব মিয়া সহ ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *