ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি:
যশোরের শার্শার এমপি আলহাজ শেখ আফিল উদ্দিন ৬ নং গোগা ইউনিয়ানের এক বিশাল জনসভায় বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের ভিতর কোন দলীয় গ্রুপিং করা যাবেনা। অনেকে বিভিন্ন সময়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে আপন ভাইয়ের মতো মিশে নানা ধরণের কানভাঙানি দিচ্ছে। দলের ভিতর কোন্দল সৃষ্টি করে তারা চাইছে বিএনপি জামায়াতের প্রার্থীদের জয়ের পথ নিশ্চিত করতে। তাই, আওয়ামীলীগের অতিথি পাখিদের প্রলোভনে পড়ে কেউ চেয়ারম্যান মেম্বরের প্রার্থী হয়ে নির্বাচন করতে আসবেন না।

বৃহস্পতিবার বিকেলে শার্শার গোগা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে গোগা হাইস্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি।

গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এক বিশাল জনসভায় বৃষ্টিকে উপেক্ষা করে শেখ আফিল উদ্দিন এমপি সকলের সুস্বাস্থ্য কামনা করে বলেন, আওয়ামীলীগ একটি বিশাল দল, এ দলের নেতৃত্বে দিচ্ছেন বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চৌকস কণ্যা জননেত্রী শেখ হাসিনা। দলের ছোট বড় সকল শ্রেণীর কর্মীদের বটবৃক্ষের মতো ছায়া দিয়ে তিনি দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। আওয়ামীলীগ দেশ পরিচালনার মাত্র ১ যুগের কর্মপরিকল্পনা বাস্তবায়নে একসময়ের ক্ষুধার্ত বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এই উন্নতিকে অব্যাহত রাখতে তৃণমূল আওয়ামীলীগ দলের ভিতরে যেন কেউ, কোন ধরণের কোন্দল বা ভাঙ্গন ধরিয়ে চলমান উন্নয়ন ঠেকাতে না পারে। সেদিকে খেয়াল রেখে আমাদের সকলকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ও জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান বাবলু, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল সহ প্রমুখ।

গোগা ইউনিয়ন পরিষদের ২নং অগ্রভুলোটের ইউ পি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তবিবর রহমানের নেতৃত্বে এক বিশাল মিছিল জনসভায় অংশগ্রহণ করে। এছাড়াও উক্ত অনুষ্ঠানে গোগা ইউনিয়ানের স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply