বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ)জেলা প্রতিনিধিঃ

বৃহত্তর ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রী সহ অনান্য স্কুলের মাধ্যমিক পর্যায়ের একদল ছাত্রছাত্রী গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার পরিচয় দিলেন। একদল তরুণ তরুণীরা ঈদের পোশাক কেনার টাকা ও টিফিন খাওয়ার টাকা খরচ না করেও একশত পাচঁজন গরিব দুস্থ অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

ঈদ সামগ্রী উপহারের মধ্যে ছিল নগদ ২০০ টাকা, ১ কেজি পোলাও চাল, ১ কেজি তেল, ১ প্য্যকেট সেমাই ও ১ প্যাকেট গুঁড়োদুধ। ‘উৎসর্গ চ্যারিটেবল ফাউন্ডেশন’ এর ব্যানারে রো
আজ রবিবার সকাল ১১ঘটিকায় ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে ছাত্র-ছাত্রীদের ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইতিমধ্যে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলার নির্বাহী অফিসার জনাব শীতেষ চন্দ্র সরকার ইউএনও মহোদয়।
আরও উপস্থিত ছিলেন ফুলপুর মহিলা কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম ও ফুলপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জসিম উদ্দিন শেখ। এ সময় উৎসর্গ চ্যারিটেবল ফাউন্ডেশনের উপদেষ্টামন্ডলী, সদস্য শিক্ষার্থী ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সূচনা বক্তব্যে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ধোবাউড়া ইসলামিক কলেজের প্রভাষক ফুলপুরের বাসিন্দা জনাব মাজহারুল হাসান শামিম বলেন, করোনার এ দুঃসময়ে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য শিক্ষার্থীদের ধন্যবাদ জানানো হলো। সে প্রেক্ষিতেই বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা ‘উৎসর্গ চ্যারিটেবল ফাউন্ডেশন’ ব্যানারে সংগঠিত হয়ে এ উদ্যোগ গ্রহণ করেছে। উৎসর্গ সভাপতি ফুলপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ফাইজুল কবীর জিশান, সম্পাদক একই স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী মার্জিয়া আক্তার সামিয়া বলেন আমরা অসহায় গরীবদের মানবিক সাহায্য ও ঈদ সামগ্রী দিচ্ছি আজ আমাদের পরিকল্পনা বাস্তবায়িত হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *