মাহামুদুল হাসান নয়ন রূপগঞ্জ থানা প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে রূপগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

রবিবার সন্ধায় রূপগঞ্জ সদর ইউনিয়ন এর টান মুশুরী উত্তরপাড়া নূরানী হাফিজীয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ এর কর্মীরা।

সংগঠনটি নারায়ণগঞ্জ ভিত্তিক হলেও ইতিমধ্যে দেশের বিভিন্ন জেলা উপজেলায় তাদের এই শীতবস্ত্র বিতরণ এর কার্যক্রম পরিচালনা করেছে।

শীতবস্ত্র বিতরণকালে একজন শিক্ষার্থী পবিত্র কুরআন তেলওয়াত করেন এবং মাদ্রাসার শিক্ষক দেশবাসী ও সংগঠন এর জন্য দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন টানমুশুরী উত্তরপাড়া নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ নাসিম মিয়া, একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ এর প্রতিষ্ঠাতা মোঃ মহসিন ইসলাম, সভাপতি মোঃ সোহেল মিয়া, সিনিয়র সহ-সভাপতি মোঃ জামান মিয়া, সাধারণ সম্পাদক মোঃ গোলাম শহিদুল, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ তাইজুল ইসলাম, ব্লাড বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান জীতু, রবিউল খান, আবু বক্কর, আহ্বায়ক কমিটির প্রধান এইচ এম ফয়সাল প্রমূখ

শীতবস্ত্র পেয়ে শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠে

এই সময় সভাপতি মোঃ সোহেল মিয়া বলেন আজকে আমাদের দ্বিতীয় ধাপের শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হলো আলহামদুলিল্লাহ দুই ধাপে মোট ৬৯২পিছ কম্বল বিতরণ করতে সক্ষম হয়েছি ইনশাআল্লাহ আগামী বছর উক্ত কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *