রামগতি, কমলনগর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার কমলনগরে বয়স্ক লোকের উপর রাতের অন্ধকারে নিশংস সন্ত্রাসী হামলা। ঘটনাটি ঘটে ১৫ মে রাত ৯টার সময় উপজেলার ৯নং তোরাবগঞ্জ ইউনিয়ন ২নং ওয়ার্ডে ইসলাম পাড়া মৌলভী বাড়ি সংলগ্ন ইসমাইল এর দোকানের সামনে এই ঘটনা ঘটে। এসময় নুর নবী( বলু) (৫৯) নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করে কামাল মাঝীসহ তার লোকজন। আহত নুরনবীর চিৎকারে আশ-পার্শ্বের লোকজন তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

খোঁজ নিয়ে জানাযায় চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে কামাল মাঝী ও গত দুইবারের নির্বাচিত আলমগির হোসেন মেন্বার পদে মনোনয়ন সংগহ করে। তার পরথেকে দু-দলের সমর্থক দের মাঝে বাকবিতান্ডা চলমান রয়েছে তার সুত্রধরে এই নিশংস হামলা বলে অনেকে জানান।

আহত নুরনবী ভলু মেন্বার প্রার্থী আলমগির এর মামাত ভাই।

আহত নুর নবী বলেন, এশার নামাজের পর আমি দোকানে চা খেতে যাওয়ার পথে এলাকার আলী উল্লার ছেলে- কামাল মাঝি, নুরুল আমিনের ছেলে সাদ্দাম ও,মামুন, তাজল হকের ছেলে মতিন মাঝি ও তার ছেলে নুরুল হুদা, খলিলের ছেলে মহিন,সহ সংঘবদ্ধ প্রায় ৮/১০ জনের সন্ত্রাসী দল কিছু বুঝে উঠার আগে আমাকে কুপিয়ে জখম করে প্রাণে হত্যার চেষ্টা চালায়।
এর আগেও কামালমাঝী তার সন্ত্রাসী বাহিনী নিয়ে হানিফ নামে আমাদের এক কর্মীকে মারধর করে।
এই ঘটনায় কমলনগর থানায় অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে কমলনগর থানার পুলিশের উপপরিদর্শক ( এস আই) আনিছুর রহমান জানান,গঠনাটির অভিযোগ দিয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *