বাবলু বাংলা,
কমলনগর,(লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুর শিশু জুনায়েদ (৯) হত্যা মামলার দুইজনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে কমলনগর থানা পুলিশ।
অভিযোগ সূত্রে জানা যায়, চর লরেঞ্চ তুলাতুলি এলাকার ভাড়াটিয়া শেখ কামাল হোসেনের ছেলে জুনায়েদ গত ১৩ জুলাই বন্ধুদের সাথে বাড়ির পাশের খোকন চেয়ারম্যানের মেসাস খোকন ব্রিক ফিল্ডের খেলতে গেলে মালিক পক্ষের অভিযুক্ত ব্যক্তিরা তাকে হত্যা করে পরে পাশে একটি বাগানে ফেলে রাখেন।
পরিবারের স্বজনরা অনেক খোঁজাখোঁজি পর গত১৭ জুলাই (শনিবারে) ইটভাটার পাশের বাগানে পোঁকা ধরা অর্ধগলিত জুনায়েদের লাশটি উদ্ধার করে কমলনগর থানা পুলিশ।
এঘটনায় নিহতের পিতা শেখ কামাল হোসেন বাদী হয়ে ইটভাটার মালিক- চর লরেঞ্চ গ্রামের হাজ্বী সেরাজল হকের ছেলে শাখায়াত হোসেন রাশেদ, তার ছেলে মাহাথির হোসেন মাহি ও রামগতির পূব চর সীতা গ্রামের মৃত আব্দুর শহিদের ছেলে ইটভাটার ম্যানেজার নিজাম উদ্দিনসহ অজ্ঞাত নামা আরো ৪-৫জনকে আসামী করে ১৮ জুলাই (রবিবার) কমলনগর থানায় একটি মামলা করে।
এই ঘটনায় এজাহার ভুক্ত আসামী মাহাথির হোসেন মাহি ও ম্যানেজার নিজাম উদ্দিন কে আটক করে হত্যাকান্ডের রহস্য উৎঘাটনে আসামীদের সাত দিনের রিমান্ডের আবেদন করে কমলনগর থানা পুলিশ।
কমলনগর থানার অফিসার ইনচার্জ মোসলেহ্ উদ্দিন জানান, এজাহার ভুক্ত দুইজন আসামীকে সাতদিনের রিমান্ড চেয়ে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।
তিনি আরো জানান বাকি আসামীকে গ্রেফতার সহ মামলাটির সুষ্ঠ তদন্ত করে হত্যাকান্ডের রহস্য উৎঘাটনের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *