চাটমোহর( পাবনা) প্রতিনিধিঃ
“মুজিব বর্ষের পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এই শ্লোগান উচ্চারণে সারাদেশের মত চাটমোহর থানা পুলিশের উদ্যোগে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২১’ পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩০ অক্টোবর শনিবার সকাল ১০টায় চাটমোহর থানা পুলিশের উদ্যোগে একটি র‌্যালী পৌরসদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা চত্ত্বরে আলোচনা সভায় মিলিত হয়।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাব-ইন্সপেক্টার সুব্রত ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য দেন চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন চাটমোহর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, নিমাইচড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান খোকন, মুলগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান রাসেদুল ইসলাম বকুল, চাটমোহর প্রেসক্লাব সভাপতি রকিবুর রহমান টুকুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: সাইদুল ইসলাম, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপন।

আলোচনায় সভায় বক্তাগণ বলেন, চাটমোহর একটি বৃহত্তর থানা হলেও এ থানার আইন-শৃঙ্খলা যথেষ্ট ভালো। এ থানায় একাধারে ধর্মীয় সম্প্রীতি, রাজনৈতিক সম্প্রীতি, সামাজিক-সাংস্কৃতিক সম্প্রীতির বন্ধন যুগ-যুগান্তর অটুট রয়েছে। বর্তমানে পুলিশ বাহিনীতে যে পরিবর্তন ও দায়িত্বশীলতা বৃদ্ধি পেয়েছে। তাতে আগামীতেও চাটমোহরের সম্প্রীতি অক্ষুন্ন থাকবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ফেয়ার করার শতভাগ প্রতিশ্রুতি আছে। আপনাকে ভোটে জিততে হবে।নির্বাচনে বাঁধা দেবার সুযোগ নাই।কেহ বাঁধা দিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আগামী ২ নভেম্বর ২০২১ থেকে নিয়মিত অভিযান চলবে। নির্বাচনের আগে- পরের ইতিহাস ভুলে যান। শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ রক্ষায় ২ নভেম্বর থেকে পুলিশ সার্বক্ষনিক কাজ করবেন এবং মাঠে থাকবেন।

Leave a Reply