মো: আজিজুর বিশ্বাস,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি:

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন কৃষক লীগ সভাপতি নজরুল ইসলাম খানকে (৪৮) গুলির ঘটনার ২৪ ঘন্টর মধ্যেই ঘটনার সাথে জড়িত দুই তরুনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযুক্ত ওই দুই তরুনকে আটকের পর তাদের স্বীকারোক্তি মোতাবেক ছিনতাইকৃত চার লক্ষাধিক টাকা মুল্যের শুটিং গানটি উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো যশোরের বাঘারপাড়া উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের শ্রীবাস বিশ্বাসের ছেলে সুমন্ত বিশ্বাস, (১৫) ও একই গ্রারে রেজাউল ইসলামের ছেলে নাসিম রেজা (২০)।

কালিয়া থানার ওসি মোঃ কনি মিয়া জানান, কালিয়া থানার ওসি (অপারেশন) আমানুল্লাহর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সুমন্ত বিশ্বাস ও নাসিম নামে দুই তরুনকে আটক করা হয়।

তাদের স্বীকারোক্তি মোতাবেক রাত সাড়ে ৮টার দিকে কালিয়া উপজেলার চাঁচুড়ি এলাকার একটি বাশবাগান থেকে খোয়া যাওয়া অস্ত্রটি উদ্ধার করা হয়।

আটকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
উল্লেখ্য যে, গত ৫এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের নজরুল ইসলাম তার বাড়ির সামনে থেকে তার নিজের ব্যবহৃত শুটিং গানটি (আগ্নেয়অস্ত্র) ছিনতাই করে দুবৃত্তরা।

এসময় নজরুলকে লক্ষ্য করে গুলি করা হয়। গুলি নজরুলের বামপাশের চোয়ালে বিদ্ধ হয়। আহত অবস্থায় নজরুল ইসলামকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে খুলনাতে চিকিৎসাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *