আব্দুল জাহির মিয়া.স্টাফ রিপোর্টার,চুনারুঘাট:

আহম্মদাবাদ ইউনিয়নে চেয়ারম্যানের একান্ত প্রচেষ্টায় এলাকার গন্যমান্য ব্যাক্তি এবং বিভিন্নি ইলেকট্রনিক্স প্রিটি মিডিয়ার সাংবাদিকদের উপস্তিতে এলাকা বাসীর দাবী অনুযায়ী শালিসি বিচারের মাধ্যমে রাস্তা নিয়ে বিরুদটি নিস্পত্তি করে দেয়া হয়।

১৭ফেব্রুয়ারি সকালে এলাকার গন্যমান্য এবং ইলেকট্রনিক্স প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উপস্তিতে
ডক্টর রশিদের বাড়িতে যাওয়ার রাস্তা নিয়ে বিরুদের নিস্পত্তি করেদেন আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান সনজু চৌধুরী, এ সময় শালিসি বৈঠকে গ্রামের শত শত মানুষ উপস্থিত ছিলেন।

বৈঠকের বিষয়ে সনজু চৌধুরীর কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন কিরতাই গ্রামের মানুষ ডক্টর রশিদে বাড়িতে যাওয়ার রাস্তাটি জবর দখল হয়েছে মর্মমে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি অভিযোগ দায়ের করলেও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাস্তাটি রের্কডে ২২ফুট না থাকায় তিনি আইনত রাস্তাটির বিরোধ নিষ্পত্তি করতে অপারগতা প্রকাশ করেন।

কিন্তু আমি আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে সামাজিকভাবে সালিশি বৈঠকের মাধ্যমে রাস্তা নিয়ে বিরোধ নিষ্পত্তি করে দেই।এসময় তিনি উল্লেখ করে বলেন,গত ১৬ফেব্রয়ারি দৈনিক আমার হবিগঞ্জ স্থানিয় পত্রিকায় সনজু চৌধুরির সহযোগিতায় রাস্তা কর্তন মর্মে মিথ্যা তথ্য দিয়ে একটি ভুয়া সংবাদ প্রকাশ করে,যে সংবাদটি পুরোটি ছিল মিথ্যা ভিত্তিহীন বানোয়াট যা আমার এলাকার কিছু কুচক্রী মহলের ইন্দনে আমার মানসম্মান নষ্ট করার হীন উদ্দেশ্য ছিল।

সংবাদ টি প্রিন্ট মিডিয়ায় প্রকেশিত হওয়ার পরে সমগ্র চুনারুঘাট উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, আলেম-ওলামা, সাংস্কৃতিক, সমাজিক,এনজিও কর্মী উপজেলার বিশিষ্ট নাগরিক,এবং আহম্মদাবাদ ইউনিয়ন সর্বস্তরের মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয় এবং এমন ব্রান্ত ভিত্তিহীন নিউজ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *