নিজস্ব প্রতিবেদকঃ
বিভিন্ন সময়ে প্রবাসী সমাজের দানবীর সংগঠনের সদস্য ও উপদেষ্টাদের সহযোগিতায় নিজ ইউনিয়ন সহ আশে-পাশে কয়েক গ্রামের অসহায় জনসাধারণকে সহযোগিতা করে আসছে কুমিল্লা’ মুরাদনগর উপজেলার ১৬ নং ধামঘর ইউনিয়নের সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন। আজ ৩০ মার্চ(মঙ্গলবার) সকাল ১০ টায় সংগঠনটির ১বছর পূর্তী উপলক্ষে অসহায় চালক’কে অটো-রিক্সা উপহার ও দোয়াে আয়োজন করে।

দোয়া ও উপহার বিতরণ কালে সংক্ষিপ্ত আলোচনায় অত্র সংগঠনের সভাপতি রাশেদুল আলম রাশেদে’র সভাপতিত্বে প্রচার সম্পাদক জহিরুল ইসলাম বাবু’র সঞ্চালনা করেন।শুভেচ্ছা বক্তব্য রাখেন উপদেষ্টা সোহরাব হোসেন বেলাল, সহ সভাপতি হালিম শেখ, মো.সুমন, তারেক, আরিফ, মামুন, ইব্রাহিম, সজীব, আক্তার, বিল্লাল,নূর জামান,মারুফ বিল্লাহ সহ আরো অনেকে।

জাগ্রত সিক্সটিনের সভাপতি রাশেদুল আলম রাশেদ জানায়; আমাদের সংগঠন একটি সমাজিক সংগঠন । আমাদের মূল উদ্দশ্য সমাজ সেবা, দূর্যোগ কালিন সময়ে অসহায় মানুষের পাশে থাকা, এই এক বছরে আমরা ১৬ নং ধামঘর ইউনিয়ন সহ কয়েকটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে সংগঠনের প্রতিষ্ঠা লগ্ন থেকে, করোনা কালিন সময়ে অসহায় দের মাঝে ত্রান সামগ্রী উপহার,রমজানে ইফতার সামগ্রী উপহার, রমজান ঈদ সামগ্রী, কোরবানী ঈদের পরে দিন গরু কোরবানী করে যারা কোরবানী দিতে পারে নাই তাদের আমরা উপহার দিয়েছি এবং বিভিন্ন সময় যারা টাকার জন্যে ভালো চিকিৎসা করাতে পারেনা তাদের আমার সহযোগিতা করেছি।

জাগ্রত সিক্সটিনের সদস্য’রা জানায় আমরা আজ আমাদের সংগঠন ১ বছর পূর্তীতে চেয়েছিলাম একটু বড় পরিসরে অনুষ্ঠান করি কিন্তু দেশে বৈশ্বিক করোনার তৃতীয় প্রভাব এর জন্য আমার আমাদের অনুষ্ঠান বড় পরিসরে করি নি। আমরা আমাদের নিজ ইউনিয়ন ধামঘর সহ আসে পাশে কয়েক ইউনিয়নের কিছু অংশের সহযোগিতা পৌছে দিতে পেরেছি আমাদের জন্যে দোয়া করবেন আমার অতীতে যেমন সাধারণ মানুষের পাছে ছিলাম ভবিষ্য যেন আরো ভালো ভাবে থাকতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *