মোঃ চাঁদ আলী, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

কুষ্টিয়া মিরপুর উপজেলার আসন্ন আমবাড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার মাঝি হতে চান তরুন উদীয়মান সমাজসেবক সাইফুদ্দিন মুকুল । তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য ইতি মধ্যে ইউনিয়নের প্রতিটি গ্রামে, প্রতিটি বাড়ীতে গিয়ে ভোটারের সাথে কথা বলছেন। তাদের সুখ দুঃখের কথা শুনছেন। তিনি বৈশ্বিক মহামারী করোনায় যখন সাধারণ খেটে খাওয়া মানুষের আয় রোজগার বন্ধ হয়ে গিয়েছিল তখন তাদের পাশে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছিলেন। এই হাঁড় কাঁপানো কঁনকঁনে শীতে ছিন্নমূল অসহায় মানুষের পাশে শীতবস্ত্র (কম্বল) নিয়ে ছুটে যাচ্ছেন। আমবাড়িয়া ইউনিয়নের সাধারণ মানুষের মুখে মুখে এখন একটাই নাম আগামী ইউপি নির্বাচনে নৌকার মাঝি হিসাবে সাইফুদ্দিন মুকুল।

সাইফুদ্দিন মুকুল বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে জ্ঞান হওয়ার পর থেকে আওয়ামী পরিবারের সাথে যুক্ত। সেই থেকে রাজনীতিতে পথচলা। দলের ও জনগণের চাহিদা অনুয়ায়ী আগামী ইউপি নির্বাচনে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।’ তিনি বলেন, ‘দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে বিপুল ভোটে নির্বাচিত হব। নির্বাচিত হলে আমবাড়িয়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব। পাশাপাশি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুব সমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।’
তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক সাইফুদ্দিন মুকুল এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।
সাইফুদ্দিন মুকুল নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চান।
সাইফুদ্দিন মুকুল আরো বলেন, দল আমাকে নৌকা প্রতীক দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *