মোঃ সাইফুল ইসলাম (রাজশাহী) বাগমারাঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভায় বিপুল ভোটের ব্যবধানে নৌকার জয় হয়েছে। এতে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বর্তমান মেয়র শহীদুজ্জামান শহিদ। তিনি টানা দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন।

এ পৌরসভায় আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদ ভোট পেয়েছেন ১০ হাজার ৯১৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির ধানের শীর্ষের প্রার্থী প্রভাষক খুশবর রহমান ভোট পেয়েছেন এক হাজার ৩২৫ ভোট। আর স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা হাফিজুর রহমান আকন্দ তার জগ প্রতীকে ভোট পেয়েছেন এক হাজার ২৭০ ভোট। প্রার্থীদের এজেন্টের মাধ্যমে এ ফলাফল পাওয়া গেছে।

এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৭৭৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৬৮১ জন এবং নারী ভোটার ৮ হাজার ৯৬ জন। এ পৌরসভা ৯টি কেন্দ্রে মধ্যে চারটি ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। ভোটের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪৭ জন পুলিশ, ৭৬ আনসার, ২টি র‌্যাবের টিম, ২ প্লাটুন বিজিবি, মোবাইল ফোর্স টি এবং আনসার ভিডিপি স্ট্রাইকিং ফোর্স ২টি টিম মোতায়েন থাকছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *