মোঃমেহেদী হাসান,
কোটচাঁদপুর প্রতিনিধি:
ঝিনাইদহের কোটচাঁদপুর রেলওয়ে স্টেশনের অদূরে ট্রেনে কাটা পড়ে মোঃসিরাজ মন্ডল (৫৫) নামে একজন মারা গেছেন। নিহত সিরাজ মন্ডল সাফদারপুর ইউনিয়নের, রাজাপুর গ্রামের মৃত লবা তরফদারের ছেলে।

শনিবার(১১সেপ্টেম্বর) আনুমানিক রাত ১১ টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা সৈয়দপুর গামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ঈশ্বরদী দিকে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, তিনি বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন রোগী। এর আগে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে যেয়ে কয়েক বার বেঁচে গেছেন। গত শনিবার সন্ধার সময় ছেলের কাছে চায়ের দোকানে বাকী বিল দেবে বলে ২০০ টাকা চাইলে ছেলে হাবিবুর রহমান (অন্তর)টাকা দেই এক শত এবং বলে দেয় ৫০ টাকা দোকানে দিবে আর ৫০ টাকা তুমি চা বিড়ি কিনবে, কিন্ত টাকা দিতে দেরি হওয়ায় রাগে ক্ষোভে রাত ১১ টার দিকে বাড়ির পাশে চার শত গজ দূরে বাগান মাঠ নামক স্থানে ট্রেন লাইনে মাথা দিয়ে আত্মহত্যা করেন।তাতে দেহ দ্বিখন্ডিত হয়ে মৃত্যু ঘটে।

এবিষয়ে সাফদারপুর পুলিশ ফাঁড়ির কর্তব্যরত অফিসার আইসি ওজিয়ার রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে(১২ সেপ্টেম্বর)রবিবার সকাল আট টার সময় দূর্ঘটনার জায়গাটি পরিদর্শন করেন। তিনি জানান,এটি ট্রেন দূর্ঘটনা,যার কারনে এটা রেলওয়ে পুলিশ তদন্ত করবে এবং তারা লাশটি হস্তান্তর করবে।তারা না আসা পর্যন্ত লাশটি দেখার দ্বায়িত্ব আমাদের।

এবিষয়ে রেলস্টেশনের কর্তব্যরত মাষ্টার নুরুল হক জানান,দূর্ঘটনার সাথে সাথেই খুলনা ও যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির নির্দেশে রবিবার সকালে লাশ ময়না তদন্তের জন্য যশোর নিয়ে যাওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *