খায়রুল,গঙ্গাচড়া প্রতিনিধি রংপুর:
দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় আচ্ছন্ন, মৃদু পরিবেশ এ সময় অসহায় হতদরিদ্র মানুষের মধ্যে কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন,
রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.রেজাউল করিম রাজু’র পক্ষ থেকে গংগাচড়ায় অসহায়-দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে গংগাচড়া উপজেলা শাখা আওয়ামীলীগ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর ২ ঘটিকায় আলমবিদিতর স্কুল মাঠ প্রাঙ্গনে রংপুর-১ আসনের কৃতি সন্তান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ রেজাউল করিম রাজুর পক্ষ থেকে গঙ্গাচড়া উপজেলার অালমবিদিতর ইউনিয়নের বেশকয়েকটি ওয়ার্ডের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামীলীগ গংগাচড়া উপজেলা শাখা ।
উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন।
এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য বুলবুল আহাম্মেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ গংগাচড়া উপজেলা শাখা মোঃ নূরে আলম সিদ্দিকী সাজু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নির্মলেন্দু গোস্বামী,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান সুরুজ, বাংলাদেশ আওয়ামী লীগ গংগাচড়া উপজেলা শাখার সদস্য মোঃ আনিছুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ গংগাচড়া উপজেলা শাখার সদস্য ও ভারপ্রাপ্ত ইউনিয়ন সভাপতি মোঃ হারুনুর রশিদ প্রামানিক,বাংলাদেশ আওয়ামী লীগ গংগাচড়া উপজেলা শাখা মোঃ গোলাম মওলা মোর্শেদ,
এছাড়াও উপস্থিত ছিলেন,মোঃমমিনুর রহমান মাস্টার সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ আলমবিদিতর ইউনিয়ন শাখা ও ছাত্রলীগের আহবায়ক শফিয়ার রহমান স্বপনসহ প্রমুখ।
উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন,৪ নং ওয়ার্ড বাংলাদেশ আওয়ামী লীগ ইউনিয়ন শাখার সভাপতি মোঃ সাহাজুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *