খায়রুল,গংগাচড়া প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলমবিদিতর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও অধ্যক্ষ নুরে অালম সিদ্দিকী সাজু ব্যাপক নির্বাচনী গণসংযোগ করেছেন।

সোমবার ১৩ সেপ্টেম্বর সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়নের সয়রাবাড়ী বাজার,মেছনিকুন্ডা,ডাংগীপাইকান নগড়বন্ধ,অাংশিক ব্যাপক গণসং‌যোগ করেছেন ।
এ সময় এলাকায় সর্বস্ত‌রের জনসাধার‌ণের ম‌ধ্যে ব্যাপক উচ্ছাস দেখা যায়। সাধারন মানুষ ও আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চায় সাজুকে।
পৃথক পৃথক গণসং‌যোগ কালে অধ্যক্ষ নুরে অালম সিদ্দিকী সাজু ব‌লেন, দে‌শের উন্নয়ন অগ্রগ‌তি ধারা অব্যাহত রাখ‌তে দেশরত্ন শেখ হা‌সিনা সরকা‌রের কোন বিকল্প নেই, পদ্মা সেতুসহ দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, নারী ক্ষমতায়ন, প্রযুক্তিতে যে পরিমান উন্নয়ন করেছেন স্বাধীনতার পর বাংলাদেশে কোনো সরকার এমন উন্নয়ন করতে পারেননি। তি‌নি সকল দ্বিধাদন্ধ ভূ‌লে দলীয় নেতা কর্মী‌দের ঐক্যবদ্ধ হ‌য়ে শেখ হা‌সিনার হাত‌কে শ‌ক্তিশালী করার আহবান জানান । তি‌নি ব‌লেন ছাত্র রাজনীতির মাধ্যমে শুরু হয় আমার রাজনৈতিক পথচলা। সেই অনুপ্রেরণা থেকে আমি মানুষ সমাজ এলাকাবাসীসহ ইউনিয়নের নতুন প্রজন্মের জন্য উন্নয়ন সমৃদ্ধি ও শিক্ষামূলক ভালো কিছু করতে চাই। আপনাদের দোয়া নিয়ে আমি আগামী ইউপি নির্বাচনে অালমবিদিতর ইউনিয়নে বাংলাদেশ আ.লীগের প্রার্থী হ‌য়ে উন্নয়নমূলক কাজ করতে চাই।আমাকে মনোনয়ন দেয়া হলে আমি বিজয়ী হব ইনশাআল্লাহ।
সমৃদ্ধ বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী এবং গতিশীল করতে পূনরায় আওয়ামী লীগ সরকার‌কে ক্ষমতায় আনার আহবান জানান।

Leave a Reply