মোঃ পাপুল সরকার গাইবান্ধাঃ
শনিবার (৬ নভেম্বর)দুপুরে জেলার সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের কৃষ্ণপুর হাই স্কুল মাঠে এসব বিতারণ করা হয়।

এ সময় নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আবু জাহিদ নিউ ১শ শিক্ষার্থীদের হাতে ২ লক্ষ ৫ হাজার টাকা ও অসহায়দের মাঝে ১ শ কম্বল বিতারণ করেন। এর আগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় ভাতগ্রাম ইউনিয়ন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ কর্মী সোহরাব হোসেন সুলতানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া জেলা সরকারি উচ্চ বিদ্যালয় সিনিয়র শিক্ষক মো: আব্দুল মালেক রতন, গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো: আবেদুর রহমান স্বপন, ভাতগ্রাম ইউপি চেয়ারম্যান মো: বাবু মিয়া, রমজান মিয়া, মো: ছামিউল হাসান, আসাদুজ্জামান রুবেলসহ অন্যরা।

অনুষ্ঠান শেষে হেলিকপ্টার যোগে পলাশবাড়ী সরকারি এস এম পাইলট স্কুল মাঠে অবতরণ করেন। পরে তিনি উপস্থিত জনগনের উদেশ্যে বক্তব্য রাখেন। এসময় তিনি নিউ লাইফ ফাউন্ডেশনের চলমান কার্যক্রম, বেকার যুবকদের বেকারত্ব দূর করতে নানা পরামর্শ মুলক লিখিত লিফলেট বিতরণ করেন।
তিনি আরো সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি জেগে স্বপ্ন দেখতে পছন্দ করি, ঘুমিয়ে নয় ,জেগে স্বপ্ন দেখলে তা পূরণ হয়, এক কথায় দলবদ্ধ কাজ একটি স্বপ্নের কাজ,তবেই সফলতা আসবেই।
বক্তব্য শেষে হেলিকপ্টার যোগে তিনি ঢাকার উদ্যেশ্যে রওনা হন।

Leave a Reply