আমির হোসেন, গাজীপুরঃ
(আলহামদুলিল্লাহ) ২৭/০৪/২০২১ইং রোজঃ মঙ্গলবার ২০ তম দিন
(করোনা মহামারী ২য় ধাপ) গাজীপুর টঙ্গীতে মানবতার সংগঠন আঁধারের আলো ফাউন্ডেশন ও টংগী পশ্চিম থানা যুবলীগ এর পক্ষ থেকে গরিব অসহায়দের মাঝে প্রতিদিন রোজার সামগ্রী উপহার বিতরন করা হয়।
আঁধারের আলো ফাউন্ডেশন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ আক্তার হোসেন সাংবাদিকদের বলেন আলহামদুলিল্লাহ ২০তম দিন চলছে
করোনা মহামারী ২য় ধাপ গাজীপুর মাটি ও মানুষের প্রিয় নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি মহোদয়ের নির্দেশে এবং আমার প্রাণপ্রিয় নেতা গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল ভাইয়ের দিকনির্দেশনায় আঁধারের আলো ফাউন্ডেশন ও টংগী পশ্চিম থানা যুবলীগ এর পক্ষ থেকে অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে রোজার সামগ্রী উপহার দেওয়া হচ্ছে,কারো ভোটার আইডি কার্ড ছাড়াই।

চলছে করোনার দ্বিতীয় ধাপের লকডাউন।বন্ধ আছে মানুষের উপার্জন। পবিত্র রমজান মাসে এই দুঃসময়ে গরিব মুসলমানরা যেনো একটু হাসি মুখে সেহেরি ও ইফতার করতে পারে সেই লক্ষেই আঁধারের আলো ফাউন্ডেশন ও টংগী পশ্চিম থানা যুবলীগ এর পক্ষ থেকে এই প্রতিদিনের আয়োজন। উল্লেখ্য যে করোনার মহামারি থেকে শুরু করে গাজীপুর টঙ্গী গরিব অসহায় মানুষদের দুঃসময়ে পাশে দাড়িয়েছে এই আঁধারের আলো ফাউন্ডেশন ও টংগী পশ্চিম থানা যুবলীগ। তারই ধারাবাহিকতায় এই রোজার সামগ্রী বিতরণ। যা চলবে পুরো রমজান মাস ব্যপী। মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত আঁধারের আলো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও টংগী পশ্চিম থানা যুবলীগ নেতা মোঃ আক্তার হোসেন সরকার। তার মমতা ও স্নেহে অনুপ্রাণিত হয়ে তার সাথে নিরলস ভাবে মানব সেবা করে যাচ্ছে শত শত গাজীপুর যুবলীগ কর্মীরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *