রাশিদুল ইসলাম,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোকের মাস আগষ্টে নাটোরের গুরুদাসপুরে নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ আগষ্ট) বিকাল ৫ টায় উপজেলার নাজিরপুর ডিগ্রী (অর্নাস) কলেজ চত্তরে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাখাওয়াত হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়াল বক্তব্য রাখেন নাটোর-৪(গুরুদাসপুর -বড়াইগ্রাম) আসনের সাংসদ আব্দুল কুদ্দস এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এ্যাডঃ কোহেলি কুদ্দুস মুক্তি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্মসাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ ফকির, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম দোলন, নাজিরপুর ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু, চাপিলা ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন ভুট্টু, বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য রহিম মোল্লা, আওয়ামীলীগ নেতা শরিফুল ইসলাম শরীফ, কল্লোল ফাউন্ডেশনের সাবেক সভাপতি মুক্তাদিরুল ইসলামসহ প্রমুখ বক্তব্যে রাখেন।

অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম

বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের সদস্যদের ও সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করার মধ্য দিয়ে এই অনুষ্ঠান শুরু হয়। পরে অনুষ্ঠান শেষে তাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply