রাশিদুল ইসলাম,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের গুরুদাসপুরে ইজিবাইক চোর চক্রের চার সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২৭ মে) বিকেলে উপজেলার পৌর সদরের খামারনাচকৈড় ও চাঁচকৈড় কাচারীপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

এই চক্রটি দীর্ঘদিন ধরে উপজেলা বিভিন্ন এলাকা থেকে ইজিবাইক, অটোভ্যান, মোবাইল ফোনসহ বিভিন্ন রকম জিনিসপত্র চুরি করে আসছে বলে জানিয়েছে এলাকাবাসি।

আটককৃতরা হলেন পৌর এলাকার আনন্দনগর গ্রামের আমির হোসেনের ছেলে সোহেল রানা (৩৫), খামারনাচকৈড় গ্রামের মোশারফ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩৩), খামারনাচকৈড় খোয়ারপাড়া গ্রামের মুনছের আলীর ছেলে ডিজে রাসেল (২০) এবং চাঁচকৈড় কাচারীপাড়া গ্রামের ইনতাজ আলীর ছেলে মোস্তাক আলী (৩৬)।

জানা যায়, ২৬ মে বুধবার সকালে শশুর বাড়িতে যাওয়ার কথা বলে সোহেল রানা উপজেলার চাপিলা ইউনিয়নের কলাকান্তনগর গ্রাম থেকে ৭০০ টাকা দিয়ে একটি ইজিবাইক ভাড়া করে। ইজিবাইক চালক রকি ইসলাম চাঁচকৈড় বাজারে আসলে এই চক্রটি সু-কৌশলে ইজিবাইক চালক রকিকে চাঁচকৈড় পুড়ানপাড়া কবরস্থানে নিয়ে যায়। সেখান থেকে ইজিবাইকটি প্রতারনা করে নিয়ে চলে যায়। এঘটনায় বৃহস্পতিবার সকালে ইজিবাইক মালিক আমজাদ হোসেন থানায় অভিযোগ দিলে গুরুদাসপুর থানার এস আই আকরাম হোসেন এবং এএসআই শাকিল আহমেদ চক্রটিকে ধরতে মাঠে নামে।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকেলে রুবেল হোসেনকে আটক করেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাকি অভিযুক্তদের আটক করা হয়। রাতে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকা থেকে ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে গুরুদাসপুর থানা পুলিশ।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, একটি চুরি মামলা রুজু করা হয়েছে। আসামীদের নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, রুবেল হোসেন পুলিশের সোর্স পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের অপরাধমুলক কাজ করে আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *