রাশিদুল ইসলাম গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের গুরুদাসপুরে এক গৃৃহবধূকে (২৪) ধর্ষণ চেষ্টার মামলা তুলে নিতে বাদীকে ভয়ভীতি দেখানোর অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ওই মামলায় আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান ভুক্তভোগী পরিবারটি।

উপজেলার নাজিরপুর বাজারের গত বছরের ১লা অক্টোবর ভুক্তভোগী ওই নারী পরিস্থিতির শিকার হয়েছিলেন।

ভুক্তভোগী ওই নারী সাংবাদ সম্মেলনে অভিযোগ করেন, তাঁর স্বামীর অনুপস্থিতির সুযোগে শাহিন ইসলাম (২৩) নামে এক ব্যক্তি তাঁকে ধর্ষনের চেষ্টা চালান। পরে তাঁর চিৎকারে স্থানীয়রা অভিযুক্ত ব্যক্তিকে আটক করেন। পরে শাহিনের তিন সহযোগী নাদিম মোস্তফা (৩৫) রানা (৩০) ও ইসমাইল হোসেন তাঁকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যান।

এঘটনায় থানায় মামলা গ্রহন না করায় বাদি নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে ৭ অক্টোবর মামলাটি ( মোকদ্দমা নং-২১৬/ ২০২০) করেন। বাদি মামলায় অভিযুক্ত শাহিন ও তার সহযোগি নাদিম মোস্তফা, রানা ও ইসলামকে আসামি করে ওই মামলা দায়ের করেন।

এদিকে আদালত থেকে জামিনে ছাড়া পাওয়ার পর থেকে অভিযুক্ত ব্যক্তিরা মামলা তুলে নিতে বাদিপক্ষকে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছেন। তাঁদের হুমকির কারনে স্বাভাবিক জীবন যাপন বাধাগ্রস্থ হচ্ছে বলেও দাবি করেন পরিবারটি।

এ ব্যাপারে অভিযুক্ত শাহিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, মামলাটি হয়রানিমূলক ছিল। তবে কোন রকম ভয়ভীতি দেখানো হচ্ছে না বাদীপক্ষকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *