রাশিদুল ইসলাম,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের গুরুদাসপুরে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মোঃ আমিন(১২)নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১০ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা পৌরসদরের চাঁচকৈড় গাড়িষাপাড়া গুমানী নদীতে এ ঘটনা ঘটে।

নিহত শিশু ওই এলাকার মোঃ রিপন আলীর ছেলে। তবে দুই ঘন্টা নিখোজের পর চিকিৎসার জন্য গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে।
তারপরই উত্তেজিত জনতা হাসপাতালের জরুরী বিভাগে ভাঙ্গচুর চালায়।

গুরুদাসপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ শহিদুল আলম জানান, বৃহস্পতিবার আনুমানিক দুপুর ২টা ৩৫ মিনিটে তিনি খবর পান। তৎখনাত ২টা বেজে ৩৯ মিনিটে তিনি ঘটনাস্থলে পৌছান এবং রাজশাহী ডুবুরী টিমকে খবর দেন। পরে স্থানীয়রা খোজাখুজি করে আনুমানিক ৩টা ১৫ মিনিটের দিকে শিশুটিকে উদ্ধার করা হয়।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.আরিফা আফরোজ বানু জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই শিশুটির মৃত্যু হয়েছে। মৃত্যুর খবর দেওয়া মাত্রই হাসপাতালে আসা উত্তেজিত জনতা হাসপাতালের জরুরী বিভাগে ভাঙ্গচুর চালায়।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প কর্মকর্তা ডা.মোজাহিদল ইসলাম জানান, এই ভাঙ্গচুরের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানালেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *