মোঃ শাকিল মিয়া,গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চারমাথা থেকে পথভ্রষ্ট দুই বোনকে উদ্ধারের খবর পাওয়া গেছে।

শনিবার (২৮ আগস্ট) দুপুরে থানা চারমাথা এলাকা থেকে পথভ্রষ্ট শিশু সুমাইয়া আক্তার (৯) ও মায়ামনি আক্তার মিলাকে (১১)পথচারীরা উদ্ধার করে প্রথমে ট্রাফিক পুলিশ বক্সে সার্জেন্ট রুহুল কুদ্দুসের জিম্মায় দিলে তাদের থানা হেফাজতে রাখা হয়। পরে পরিবারের সদস্যরা এসে তাদের নিয়ে যায়।
পুলিশ ও থানা সূত্রে জানা যায়,শিশু সুমাইয়া ও মিলা কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সাকুয়াপাড়া গ্রামের বাবলু মিয়ার কন্যা।বাবলু মিয়ার প্রথম স্ত্রী সাথী বেগমের বাবার বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার সতীতলা গ্রামে। কিছুদিন পূর্বে বাবলু ও সাথী মাঝে বিচ্ছেদ ঘটে। ফলে বড় মেয়ে কুড়িগ্রামে দাদী ও সৎ মার কাছে এবং ছোট মেয়ে মায়ের কাছে নানা বাড়ি গোবিন্দগঞ্জে থাকে। গত কয়েকদিন আগে বড় মেয়ে তার মামার সাথে গোবিন্দগঞ্জে আসে। এখানে আসার পর তারা বেরাতে বের হলে আজ সকালে তার পথ হারিয়ে ফেলে। একপর্যায়ে থানা চারমাথা এলাকায় এক পথচারী তাদের দেখে ট্রাফিক পুলিশ বক্সে হস্তান্তর করেন।
বিষয়টি নিশ্চিত করে ট্রাফিক টি.আই রুহুল কুদ্দুস জানান, একজন পথচারী তাদের আমাদের কাছে দিয়ে যান। কিন্তু শিশু দুজন নাম ঠিকানা ঠিকভাবে বলতে না পারায় তাদের গোবিন্দগঞ্জ থানা পুলিশে হস্তান্তর করা হয়।
এদিকে থানা সূত্রে জানা যায়,খবর পেয়ে শিশু দুজনার মা থানায় আসলে দুই বোনকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Leave a Reply