মোঃ সবুজ সরকার সৌরভ ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃটাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় সদ্য বিবাহিতা এক গৃহবধূকে জোড় পূর্বক উঠিয়ে নিয়ে রাত ভর ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

গত ( ২০ এপ্রিল) মঙ্গলবার সন্ধায় উপজেলার লক্ষিন্দ ইউনিয়নের তালতলা গ্রামে এ ঘটনা ঘটে।ধর্ষনের শিকার সালেহা বেগম(২৭) উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের তালতলা গ্রামের আব্দুস ছালাম মিয়ার মেয়ে।
ধর্ষিতা ও পুলিশ সূত্রে জানা যায়,মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় গৃহবধূকে জোড় পূর্বক ৬/৮ জন যুবক একটি অটোভ্যানে উঠিয়ে নিয়ে সখীপুর উপজেলা স্টার হোটেলের সামনে এক বাসায় রাতভর গৃহবধুটিকে ধর্ষন করে। পরে বুধবার ভোরে ছালেহা আক্তারকে বাড়িতে পৌছে দিতে এলে সিয়াম (১৭) নামের একজনকে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ সিয়ামকে আটক করে৷ সিয়াম গড় গোবিন্দপুর গ্রামের ৬ নং ওয়ার্ডের ময়নামিয়ার ছেলে। এরপর সকাল বেলা সিয়ামের সাথে দেখা করতে এসে অপু (১৯)নামে আরেক যুবক ধরাপরে। অপু একই এলাকার আলী আহম্মেদের ছেলে। পুলিশ বলছে এদেরকে জিঙ্গাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সাগরদিঘী তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির হোসেন বলেন,গত কাল সেহেরী খাওয়ার পর ফজরের নামাজ পড়ে একদল মুসল্লি শোলাকুড়া কামালপাড়া মোড়ে একটি মেয়ের সঙ্গে আরেকটি ছেলের ধস্তাধস্তি দেখে তারা প্রথমে আটক করে পুলিশকে সংবাদ দেয়।পরে আমাদের লোকেরা দু,জনকেই থানায় নিয়ে আসে।পরে ভোর বেলায় মেয়েটির রক্তক্ষরনের কারণে ঘাটাইল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহনের জন্য পাঠানো হয়। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হলে পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মেয়েটিকে রেফার্ড করা হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *