মোঃ সবুজ সরকার সৌরভ,ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
টাঙ্গাইল ঘাটাইল উপজেলার দেওপাড়া ইউনিয়ন দেলুটিয়া বাজারে যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে ঘাটাইল দেওপাড়া ইউনিয়নের দেলুটিয়া বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ। তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণ শাসন মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক কামরুল ইসলাম (কমল), দেওপাড়া ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম,যুবলীগের যুগ্ন আহবায়ক শরিফ হোসাইন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ-সভাপতি রুবেল হোসেন, রাজিব সহ ছাত্রলীগ,যুবলীগ,শ্রমীক লীগ,সেচ্ছাসেবক লীগ,কৃষক লীগের নেতা কর্মীবৃন্দ।

বক্তৃতায় দেওপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান আল আমিন বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক সংগ্রামী নাম এক জীবন্ত কিংবদন্তির নাম। তিনি বলেন, ‘তাঁর নেতৃত্বেই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে এবং অর্থনৈতিক মুক্তি ও জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার পথে আমরা বহুদূর এগিয়ে গেছি। তাঁর নেতৃত্বের কারণে বাংলাদেশ এখন বিশ্বের কাছে মর্যাদাপূর্ণ একটি রাষ্ট্র।

পরে নেতা কর্মীদের সাথে নিয়ে শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে তার জন্য দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

Leave a Reply