মোঃ আবু তৈয়ব. হাটহাজারী ( চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্রগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলায় অগ্নিকাণ্ডে ৩বসত ঘর পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার(২৭এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পৌরসভা ৫নং ওয়ার্ড উত্তর ঘাটচেক খোন্দকার পাড়ায় বৈদ্যুতিক সার্কিট থেকে আগুন ধরে নুরুল হক, মনোয়ারা বেগম ও নুর আহমেদ এর ৩টি বসত ঘর পুড়ে যায়। আগুন দেখে স্থানীয়রা ছুটে আসেন এবং বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করে ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তাঁরা এসে আগুন পুরো নিয়ন্ত্রণ করেন তার আগের অগ্নিকাণ্ডের ঘটনায় ৩বসত ঘর সহ তাঁদের সোনালী ফসল নতুন ৪৬বস্তা ধান, একটি খড়ের গদা এবং ঘরে থাকা টিভি ফ্রিজ নগতটাকা সহ দামী দামী জিনিসপত্র পুড়ে গেছে।
ক্ষতিগ্রস্ত নুরুল হক বলেন, আমরা সারা দিন রোজা রেখে মাঠে ধান কেটেছি এবং ইফতারের পরে ঘরে আনা ধানের কাজ শেষে ঘুমিয়ে পড়লে আগুনের শব্দ শুনে চিৎকার করলে স্থানীয়া এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায় কিন্তু ততক্ষণে ঘরের সব জিনিসপত্র পুড়ে গেছে ঘরতে আমরা ৩পবিবারের কেউ কোন জিনিসপত্র বের করতে পারিনি এখন সবকিছু হারিয়ে আমরা নিঃশ্ব হয়ে গেছি।

রাঙ্গুনিয়া উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মুহাম্মদ কামরুজ্জামান সুমন বলেন, রাত সাড়ে ১২টার দিকে অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর ঘটনাস্থলে আমাদের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করেন। তাঁর আগেই তাঁদের ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। ধরণা করা হচ্ছে বৈদ্যুতিক সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডে আনুমানিক ১০লক্ষ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *