মোঃ আব্দুল আজিজ
পাবনা,প্রতিনিধি:

সাংবাদিক সিরাজুল ইসলাম আপন এর আজ শুভ জন্মদিন। পাবনা জেলার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের বনমালীনগর (মামাখালি) গ্রামের মোঃ কলিমুদ্দিন মোল্লার বড় ছেলে মো:সিরাজুল ইসলাম আপন ৬ই জুন ১৯৯৬ সালে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি পাবনার চাটমোহর থেকে প্রকাশিত সাপ্তাহিক চলনবিলের আলো’র বার্তা সম্পাদক। সিরাজুল ইসলাম আপন অনেক গুণে গুণান্বিত, সাংবাদিক জগতের এক উজ্জ্বল নক্ষত্র।

তার এই শুভ জন্মদিনে পাঠকপ্রিয় সংবাদপত্র চলনবিলের আলো পরিবারের পক্ষ থেকে সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি শুভেচ্ছা অভিনন্দন জানান। সিরাজুল ইসলাম আপন জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ ও দৈনিক পাবনার আলোর নিজস্ব প্রতিনিধি, কালের সংবাদের পাবনা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত এবং ভাঙ্গুড়া প্রেসক্লাবের সদস্য ।

তার শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসেন, চলনবিলের আলো’র ব্যবস্থাপনা সম্পাদক সোহেল রানা জয়, নির্বাহি সম্পাদক রায়হান আলী, জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার ভাঙ্গুড়া প্রতিনিধি আব্দুর রহিম, দৈনিক পাবনার বাণী পত্রিকা ভাঙ্গুড়া প্রতিনিধি আব্দুল আজিজ, দৈনিক আলোকিত সকাল ভাঙ্গুড়া প্রতিনিধি মেহেদি হাসান রানা, চলনবিল আলো পত্রিকার প্রতিনিধি সজীব কুমার পাল, শাহিন আহম্মেদ,গোলাম রাব্বি, রাজু, সুজন সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

চলনবিলের আলোর নির্বাহি সম্পাদক মোঃ রায়হান আলীর সঞ্চালনায় অষ্টমনিষায় চলনবিলের আলো বার্তা কক্ষে সন্ধ্যা ৭ টার সময় কেক কেটে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *