নিজস্ব প্রতিনিধি:

পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের সোন্দভা গ্রামে একই দিনে দুই পরিবারের প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকার গরু হারিয়ে গেছে।

পরিবার সূত্রে জানা যায়,১০ ই সেপ্টেম্বর দিবাগত রাত ১ টা থেকে ২ টার মধ্যে গোয়াল ঘরের তালা কেটে গরু নিয়ে চলে যায় অজ্ঞাত চোর। এক রাতে একই এলাকার দুই পরিবার থেকে গরু চুরি হওয়ায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

ক্ষতিগ্রস্থ মোহাম্মদ আলী মৃধা জানান,নামাজ পড়ার জন্য ভোরে উঠে দরজা খোলার চেষ্টা করলে দরজা বাইরে থেকে বন্ধ পাই। জানালা দিয়ে সবাইকে ডেকে দরজা খুলে দেখি গোয়ালে কোনো গরু নাই। গোয়াল ঘরের দরজার তালা কেটে কে বা কারা আমার পরিশ্রমের ফসল আমার একমাত্র সম্বল তিনটি গরু(একটি ষাঁড়,একটি গাভী,একটি বকন) আমাকে একদম নিশ্ব করে চুরি করে নিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত আব্দুল মতিন বলেন, দিনমজুরের কাজ করে জোগানো টাকায় গরু পালন করি। সম্বল বলতে একমাত্র গরুটি গত ঈদে ৮৫ হাজার টাকা বললেও বিক্রি না করে রেখে দিই। উপার্জনের সকল অর্থ ব্যয় করা গরু হারিয়ে আমি নিশ্ব হয়ে গেলাম।

হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গরু হারানো দুই পরিবারই অত্যন্ত গরীব। গরু হারিয়ে তাদের অনেক বড় ক্ষতি হয়েছে

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন,অভিযোগ পেয়েছি। উদ্ধারের কাজ চলছে।

Leave a Reply